বাড়িকক্সবাজারকৈয়ারবিলে দুর্বৃত্তদের দেয়া আগুনে গৃহহারা সেই ২৭পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

কৈয়ারবিলে দুর্বৃত্তদের দেয়া আগুনে গৃহহারা সেই ২৭পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

এম.জিয়াবুল হক,চকরিয়া

চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক গ্রামে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যাওয়া সেই ২৭টি পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিলের উদ্যোগে ঈদের উপহার সামগ্রী বিতরণ করছেন চকরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ এ কে এম গিয়াসউদ্দিন ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়রম্যান সাফিয়া বেগম শম্পা।

গতকাল শনিবার ২৩ মে দুপুরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অধ্যক্ষ এ কে এম গিয়াসউদ্দিন ও সাবেক মহিলা ভাইস চেয়রম্যান সাফিয়া বেগম শম্পা কৈয়ারবিলের সেই ২৭টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন। ওইসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা কৃষক লীগের যুগ্ম আহŸায়ক জাফর আলম শিকদার ও শাহাবুদ্দিন মেম্বার। 


এদিন উপহার সামগ্রী পেয়েছেন খিলছাদক ডাঙ্গারচর এলাকার নুরুল হোসাইনের ছেলে কৃষক মোহাম্মদ ইসমাইল, মোক্তার আহামদের ছেলে নুরুল হোসাইন, মোজাহের আহামদের ছেলে আনোয়ার হোসাইন ও মোহাম্মদ ফোরকান, আহামদ হোসেনের ছেলে মোজাহের আহমদ, মোজাহের আহামদের ছেলে জাহাঙ্গীর আলম, মৃহ আহামদ হোসেনের ছেলে মোজাম্মেল হক ও মো. জাহেদ, আবুল হোসেনের ছেলে নাসির উদ্দিন, জসিম উদ্দিন ও জমির উদ্দিন, মকবুল আলীর পুত্র আবু তাহের, আবু তৈয়বের ছেলে শাহ আলম, সাহাব উদ্দিন,সালাহ উদ্দিন ও নেজাম উদ্দিন, আবু তাহেরের ছেলে আবু ছালেক ও বশির আহমদ, মৌলভী আব্দুল­াহর ছেলে মো. মোস্তফা, আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন, এজাহার আহামদের ছেলে নবী হোসাইন, আবুল কাশেমের ছেলে আবু হানিফ ও আলী আকবরের পরিবার।


প্রসঙ্গত: গত ১৪ মে ভোর রাত ৪টার দিকে দুর্বৃত্তের দেয়া আগুনে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক ডাঙ্গারচর এলাকার ২৭ টি বসতবাড়ি সম্পূর্ণ ভস্মিভূত হয়। আগুনে পুড়ে এক মহিলা প্রাণ হারায়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments