বাড়িআলোকিত টেকনাফটেকনাফের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করবে চট্টগ্রামস্থ টেকনাফ সমিতি

টেকনাফের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করবে চট্টগ্রামস্থ টেকনাফ সমিতি

টেকনাফ উপজেলার মেধাবী ও সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করবে চট্টগ্রামস্থ টেকনাফ সমিতি। টেকনাফ উপজেলার স্থায়ী বাসিন্দা ও সরকার অনুমোদিত যেকোন শিক্ষা প্রতিষ্ঠানে ( বিশ্ববিদ্যালয়, কলেজ, কারিগরি প্রতিষ্ঠান, মাদ্রাসা ও কওমী মাদ্রাসা) স্নাতক ও সমমান পর্যায়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা আগামী ২৯ আগস্টের মধ্যে এই বৃত্তির জন্য আবেদন করতে পারবে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদের ডিন ও শিক্ষাবৃত্তি ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. রাশেদ মোস্তফা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ২০২৩ সালের শিক্ষাবৃত্তির জন্য আগ্রহী শিক্ষার্থীরা সমিতির গুগল লিংকে (https://forms.gle/ptFWgWoRzjxFFTaU6) গিয়ে অনলাইনে আবেদন করতে পারবে।

আবেদনকারী শিক্ষার্থীকে এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় পৃথকভাবে জিপিএ-৪ এবং স্নাতক/সমমান লেভেলে (পূর্ববর্তী বর্ষে) সিজিপিএ-৩ পেতে হবে। টেকনাফ উপজেলার প্রতি ইউনিয়ন ও পৌরসভায় ২জন করে মোট ১৪ জন, প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধা কোটায় ০২ জনসহ সর্বমোট ২০ জনকে বৃত্তি প্রদান করা হবে। তবে এই সংখ্যা হ্রাসবৃদ্ধি হতে পারে। অনলাইনে আবেদন করার সময় প্রার্থীর পাসপোর্ট সাইজের ছবি, সকল মার্কশীট ও স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান/বিভাগীয় প্রধান কর্তৃক ইস্যুকৃত প্রত্যয়নপত্রের সফট কপি আপলোড করতে হবে। বৃত্তি প্রদানের ক্ষেত্রে টেকনাফ সমিতির সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments