বাড়িআলোকিত টেকনাফডাঃ টিটু শীল টেকনাফ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদায়ন

ডাঃ টিটু শীল টেকনাফ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদায়ন

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ টিটু চন্দ্র শীলকে একই হাসপাতালের পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়েছে।

রবিবার (২৯ ডিসেম্বর) স্বাস্থ্য মন্ত্রনায়নের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই আদেশ দেয়া হয়।
টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেকক্সে সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুমন বড়ুয়াকে ১৮ ডিসেম্বর কক্সবাজার সদর হাসপালে বদলি করায় পদটি শুন্য ছিলো। উক্ত পদে রবিবার ডাঃ টিটু চন্দ্র শীলকে স্থলাভিষিক্ত করা হয়েছে। তিনি দীর্ঘ কয়েক বছর ধরে  আবাসিক মেডিকেল অফিসার হিসেবে দায়িত্বে ছিলেন। পরবর্তিতে সাময়িক ভাবে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তাকে বদলি করা হয়েছিলো। সর্বশেষ চলতি বছর ৯মে তিনি পূনরায় টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন।
সোমবার (৩০ডিসেম্বর) আনুষ্টানিক ভাবে পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দায়িত্বভার গ্রহন করার কথা রয়েছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র।
ডাঃ টিটু জানান, সবার সহযোগীতা পেলে দেশের একমাত্র মডেল হাসপাতাল- চৌগাছা সরকারী হাসপাতালের মতো টেকনাফ হাসপাতালকে দ্বিতীয় মডেল হাসপাতাল হিসেবে রূপান্তর করা হবে। জটিল কোন রোগী ছাড়া চিকিৎসা বঞ্চিত হয়ে আর কোন রোগীকে টেকনাফের বাহিরে গিয়ে চিকিৎসা নিতে হবে না সে ভাবে কাজ করে যাবো।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments