বাড়িসাহিত্যতাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’

তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’

সাহিত্য ডেস্ক

অমর একুশে বইমেলা-২০২১ উপলক্ষে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’। বইটি প্রকাশ করেছে কিংবদন্তী পাবলিকেশন। সম্প্রতি প্রকাশিত বইটির প্রচ্ছদ করেছেন চারু পিন্টু। ‘শিরোনামে তুমি’ পাওয়া যাচ্ছে অনলাইন বুকশপগুলোতে।

বইটির প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন, তাজবীর সজীবের রচনায় গল্পগ্রন্থটির যেকোনো গল্প পাঠক একবার পড়া শুরু করলে, শেষ করে উঠতে হবে। আর বইয়ের প্রোডাকশনের ক্ষেত্রে বলব, আমি এক বিন্দু ছাড় দেইনি। বইয়ের কভার এবং বাধাইয়ের মান নিয়ে পাঠক খুশি হবেন বলেই আমার একান্ত বিশ্বাস।

লেখক তাজবীর সজীব বলেন, বইটিতে ১২টি প্রেমের গল্প আছে। আছে পাওয়া-না পাওয়া, সুখ-অসুখ, বিরহ-বেদনা। একটি নিখাদ ভালোবাসার বই করার শতভাগ চেষ্টা করেছি।

লেখক তাজবীর সজীব সপ্তম শ্রেণিতে পড়ার সময়ই সাংবাদিকতায় হাতেখড়ি নেন। তখন থেকেই লেখালেখি এবং সাহিত্যের প্রতি গভীর অনুরাগ তার। দশম শ্রেণিতে পড়া অবস্থায় শিশু সাংবাদিকতায় অবদান রাখায় সম্মাননা লাভ করেন।

নটর ডেম কলেজে উচ্চ মাধ্যমিক অধ্যয়নকালে জাতীয় দৈনিকে কাজ করেন। একই সাথে সাহিত্যচর্চা করেছেন নিয়মিত। বর্তমানে দৈনিক অধিকার এবং অধিকার ডট নিউজের সিইও ও সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া, দুটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খন্ডকালীন শিক্ষকতা করছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments