বাড়িকক্সবাজারদ্বিতীয় বছরে পা দিল কক্সবাজার ভয়েস

দ্বিতীয় বছরে পা দিল কক্সবাজার ভয়েস

সংবাদ বিজ্ঞপ্তি:-

প্রথম বছর পেরিয়ে আজ দ্বিতীয় বর্ষে পদার্পণ করলো কক্সবাজারের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল কক্সবাজার ভয়েস ডটকম (www.coxsbazarvoice.com)। ঠিক একবছর আগে এই দিনে যাত্রা শুরু করেছিল নিউজ পোর্টালটি।

তাদের দাবি, কক্সবাজারের সৃষ্টিশীল ও সিনিয়র-জুনিয়র একঝাঁক কলম সৈনিকের সমন্বয়ে যাত্রা করা এই নিউজ পোর্টালটি আজ অনেক দূরে এগিয়েছে।

এজন্য পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার ভয়েস ডটকমের উপদেষ্টা সম্পাদক আবু তাহের, সম্পাদক বিশ্বজিত সেন ও প্রকাশক আবদুল আজিজসহ সংশ্লিষ্টরা।

এদিকে কক্সবাজার ভয়েসের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইনসহ অনেকে।

কক্সবাজার ভয়েস ডটকমের দ্বিতীয় বছর পূর্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেন এক শুভেচ্ছা বার্তায় বলেন, ‘কক্সবাজার ভয়েস ডটকম’ প্রতিষ্ঠার শুরু থেকে বস্তুুনিষ্ঠ সংবাদের পাশাপাশি সরকারের জনমুখী নানা সংবাদ প্রকাশ করে আসছে। আগামীতেও কক্সবাজারের পর্যটন শিল্পসহ বর্তমান সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের সচিত্র প্রতিবেদন প্রকাশ করে শুধু জেলা নয় জাতীয় পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করছি’।

একইভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন শুভেচ্ছা বার্তায় বলেন, ‘কক্সবাজার ভয়েস ডটকমের যাত্রা শুরুতেই জেলার মাটি ও মানুষের কথা বলে আসছে।’ তিনি আশা প্রকাশ করছেন, অনুসন্ধানী ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে জেলার সকল পেশাশ্রেণীর মানুষের আস্থার জায়গা তৈরি করবে কক্সবাজার ভয়েস ডটকম।

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসেন। তিনি বলেন, ‘হাজারো নিউজপোর্টালের ভিড়ে কক্সবাজার ভয়েস নিউজ পোর্টালটি সংবাদে প্রতিনিয়ত বস্তুুনিষ্ঠতা ধরে রেখেছে। সরকারের উন্নয়ন কর্মকান্ড থেকে শুরু করে জেলা পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সব ধরণের সংবাদ পরিবেশন করে সহযোগিতা করে যাচ্ছে।’

তিনি মনে করেন, কক্সবাজার ভয়েস আগামীতে শুধু কক্সবাজার জেলা নয়, দেশের গন্ডি পেরিয়ে বহির্বিশ্বে বাংলাভাষীদের মনে স্থান করে নেবে।

কক্সবাজার ভয়েস ডটকমের উপদেষ্টা সম্পাদক আবু তাহের বলেন, ‘কক্সবাজার ভয়েস ডটকম তার যাত্রাকাল থেকে অগ্রসর পাঠকের কথা চিন্তা করে আধুনিক সাংবাদিকতা শুরু করেছে। ‘সবার আগে সঠিক খবর’ এই অঙ্গিকার নিয়ে নিশ্চয় আপনাদের প্রত্যাশা পূরণ করেছে। তাই আমাদের আরো অনক পথ পাড়ি দিতে হবে। এখানে প্রতিনিয়ত প্রতিযোগিতা। আমি আশা করি এই চ্যালেঞ্জ গ্রহণ করে ‘কক্সবাজার ভয়েস ডটকম’ আরো এগিয়ে যাবে। তবে এজন্য প্রয়োজন পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের অব্যাহত সহযোগিতা।’

কক্সবাজার ভয়েস ডটকম এক বিবৃতিতে জানিয়েছে, প্রতিষ্ঠার প্রথম দিন থেকেই জেলার এই নিউজ পোর্টালটি সংবাদপত্র জগতে এক নতুন মাত্রা যোগ করেছে। প্রথম থেকেই সমাজ ও রাষ্ট্রের পক্ষে যা কিছু ভালো তার প্রতি সমর্থন কক্সবাজার ভয়েস করে তুলেছে পাঠকের কাছে সবচেয়ে জনপ্রিয়। প্রতিষ্ঠার প্রথম বছরে এসে কক্সবাজার ভয়েস ডটকম দ্রুত, বস্তুুনিষ্ঠ ও তথ্যবহুল নিউজ পাঠকের কাছে তুলে ধরেছে এবং আগামীতেও অঙ্গীকারবদ্ধ।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments