বাড়িআলোকিত টেকনাফনাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক লকডাউন, কার্যক্রম স্থগিত

নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক লকডাউন, কার্যক্রম স্থগিত

নিজস্ব প্রতিবেদকঃ-

নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক শাখায় করোনা শনাক্ত হওয়া এক নারী লেনদেন করায় ব্যাংকের ওই শাখার কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়ে ‘লকডাউন’ করে দিয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন।

সোমবার (২৭ এপ্রিল) ওই নারীর করোনা শনাক্তের পর বুধবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় এই লকডাউনসহ সকল কার্যক্রম স্থগিতের নির্দেশনা দেয় উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি বলেন, ওই কোভিড-১৯ পজিটিভ শনাক্ত মহিলাটি লেনদেন করতে গত সোমবার (২৬ এপ্রিল) সোনালী ব্যাংক নাইক্ষ্যংছড়ি শাখায় গিয়েছিলেন।

তিনি বলেন, আমরা খবর পেয়ে সোনালী ব্যাংক ওই শাখায় সকল কার্যক্রম স্থগিতসহ লকডাউনের নির্দেশনা দিয়েছি, যাতে ওখান থেকে আর কেউ আক্রান্ত না হয় এবং ওই শাখার কর্মকর্তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছি।

যেহেতু লেনদেনে সংস্পর্শ হওয়ার সন্দেহে সকল কর্মকর্তা কর্মচারীর নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পাঠানো হবে বলে জানান তিনি।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত রোববার (২৬ এপ্রিল) সকালে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে চিকিৎসা নিতে আসে আক্রান্ত মহিলাটি। তার জ্বর ও সর্দি, কাশির কথা জেনে চিকিৎসক বর্তমান করোনা পরিস্থিতির উপসর্গ হিসেবে কোভিড-১৯ নমুনা সংগ্রহ করে কক্সবাজার সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। ওই নমুনার রিপোর্ট আসে ২৭ এপ্রিল সন্ধ্যায়।

ওই রিপোর্টে দেখা যায়, কোভিড-১৯ পজিটিভ। ওইদিন রাতে রোগীকে নিজ এলাকায় হোম কোয়ারেন্টাইনে রাখা হলেও পরদিন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক তাকে নাইক্ষ্যংছড়ি হাসপাতাল আইসোলেশনের ইউনিটে ভর্তিতে রাখা হয়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments