বাড়িকক্সবাজারব্যক্তি মালিকানাধীন জমিতে ডাস্টবিন নয় -কক্সবাজার পৌর মেয়র

ব্যক্তি মালিকানাধীন জমিতে ডাস্টবিন নয় -কক্সবাজার পৌর মেয়র

ব্যক্তি মালিকানাধীন জমিতে কোন ডাস্টবিন করা হবেনা বলে সাফ জানিয়ে দিলেন কক্সবাজার পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান চৌধুরী।
বুধবার (২৫ এপ্রিল) সকালে কক্সবাজার পৌরসভার ৫ নং ওয়ার্ড চৌধুরীপাড়ার বাসিন্দা বি.এস খতিয়ান নং-১২৯৫, দাগ নং-৬২০০, ৬১৯৮ এর মালিকরা সাক্ষাত করতে গেলে মেয়র এ ঘোষনা দেন।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ছালামত উল্লাহ বাবুলের নেতৃত্বে আলীজাহাল বনফুল নার্সারীর উত্তর পশ্চিমে প্রধান সড়ক সংলগ্ন এলাকার মৃত বদরুদ্দোজা চৌধুরী গং এর খতিয়ানভুক্ত জায়গায় ডাস্টবিন তৈরি করা হচ্ছে বলে অভিযোগ করেন মৃত বদরুদ্দোজা চৌধুরীর পুত্র মৌং মহিব্বুল্লাহ। এ বিষয়ে বিভিন্ন গণমাধ্যম সংবাদও করেছে।
জমির মালিকদের অবগতি বা কোন রকম প্রশাসনিক অনুমোদন ছাড়া সম্পূর্ণ গায়ের জোরে ডাস্টবিন তৈরীর কাজকে স্থানীয়রা মেনে নেয়নি। অধিকন্তু চলাচলের রাস্তার কিনারে ডাস্টবিন নির্মাণের খবরে ক্ষুব্ধ হয়ে উঠে এলাকাবাসী। মুখোমুখি অবস্থান নেয় দুই পক্ষ।
অবশেষে বিষয়টি বিবেচনা করে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ছালমত উল্লাহ বাবুলকে ডাস্টবিন করতে নিষেধ করেন মেয়র মাহবুবুর রহমান।
এদিকে বুধবার সকালে অভিযোগ নিয়ে জমির মালিকরা পৌর মেয়রের সাথে দেখা করতে গেলে তিনি অভিযোগ গুরুত্ব সহকারে শুনেন। তাৎক্ষণিক ব্যবস্থা নেন। ব্যক্তি মালিকানাধীন জমিতে কোন ডাস্টবিন করা হবেনা বলে আশ্বস্ত করেন।
জননেতা মাহবুবুর রহমানের সময়োপযোগী সিদ্ধান্তের জন্য ভুক্তভোগীরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। তড়িৎ একটি সিদ্ধান্ত পৌর মেয়রের চৌকষ নেতৃত্বের পরিচয় বহন করেছে বলে স্থানীয়রা মনে করেছে। সিবিএন

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments