বাড়িকক্সবাজারমেয়র মুজিব ও তার স্ত্রী করোনাক্রান্ত, সাথে পরিবারের দুই সদস্যও

মেয়র মুজিব ও তার স্ত্রী করোনাক্রান্ত, সাথে পরিবারের দুই সদস্যও

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার পৌরসভার মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও তাঁর স্ত্রী ফারজানা রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়াও মুজিবুর রহমানের আপন জেঠাতো ভাই আজিম উদ্দিন ও তার স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছেন। সেই হিসেবে পরিবারের ৪ জন করোনা আক্রান্ত বলা যায়।

শনিবার (৩০ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবের করোনা টেষ্টে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

কক্সবাজার মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের প্রধান ও করোনাভাইরাস টেষ্টের ফলাফল প্রকাশ সংক্রান্ত কমিটির সদস্য সচিব ডা. রূপেশ পাল বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মেয়র মুজিবুর রহমান বর্তমানে কক্সবাজার শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তা করোনার চিকিৎসার জন্য নয়। তিনি গত দুইদিন আগে হোঁচট খেয়ে পায়ে ব্যথা পেয়েছেন। ডাক্তার তাঁকে সেই ব্যথা থেকে মুক্তি পেতে বেডরেষ্টে থাকার পরামর্শ দিয়েছিলেন। ওই কারণে তিনি আজ সকালে হাসপাতালে ভর্তি হন। রাতে করোনা আক্রান্তের বিষয়টি জানতে পারেন।

সুত্র মতে, গত ২৮ মে রাতে মেয়র ‍মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যরা করোনার স্যাম্পল জমা দেন। কক্সবাজার সদর হাসপাতালের একজন স্বাস্থ্য সহকারি এসে তাদের স্যাম্পল নিয়ে যান। পরে আজ শনিবার তাদের স্যাম্পল টেষ্ট করা হয়।

মেয়র মুজিবুর রহমানের ব্যক্তিগত মিডিয়া সহকারি সাংবাদিক আহসান সুমনও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মেয়র পুরোপুরি সুস্থ আছেন। তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই।

মেয়র মুজিবুর রহমনা কক্সবাজার পৌরসবাসিসহ জেলা ও দেশবাসির কাছে দোয়া চেয়েছেন। তিনি আশা করছেন, মহান আল্লাহর কৃপায় তিনি দ্রুততর সময়ে সুস্থ আবার সবার মাঝে ফিরে আসতে পারবেন।

এদিকে সাংবাদিক আহসান জানান, মেয়র মুজিবুর রহমান ও তার সহধর্মিনী ফারজানা রহমান করোনার স্যাম্পল জমা দিয়েছিলেন। পরিবারের অন্য কোন সদস্য স্যাম্পল দেননি। পুরো পরিবার করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সত্য নয় বলেও দাবি করেছেন তিনি।

প্রসঙ্গত, গতকাল শুক্রবার (২৯ মে) কক্সবাজার পৌর পরিষদের আরও দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এরা হলেন ২ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান ও ১০ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সালাহউদ্দিন সেতু। তাদের মধ্যে কাউন্সিলর মিজানুর রহমান নিজের বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। কাউন্সিলর সালাহউদ্দিন সেতু রামু আইসোলেশন হাসপাতালে ভর্তি হয়েছেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments