বাড়িকক্সবাজারশেখ হাসিনার সরকার কর্মহীন-দরিদ্র মানুষের পাশে রয়েছে-এমপি কমল

শেখ হাসিনার সরকার কর্মহীন-দরিদ্র মানুষের পাশে রয়েছে-এমপি কমল

নীতিশ বড়ুয়া, রামু (কক্সবাজার) :

কক্সবাজারের রামু উপজেলার দুর্গম জনপদ গর্জনিয়া ইউনিয়নের হাজারো কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। গর্জনিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও গর্জনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। পরে তিনি গর্জনিয়া ইউনিয়ন পরিষদে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রদান করেন এবং গর্জনিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি অসুস্থ হাফেজ আহমদকে দেখতে যান। বিকালে এমপি কমল গর্জনিয়া ফইজুল উলুম মাদ্রাসার ৪ তলা বিশিষ্ট ভবনের নির্মাণকাজ পরিদর্শন করেন।

সোমবার (১১ মে) খাদ্য সামগ্রী বিতরণকালে তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে রয়েছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও দানশীল মানুষেরা এগিয়ে আসলে কোন কর্মহীন মানুষ কষ্টে থাকবেনা। এমপি কমল গর্জনিয়ার মরহুম মোজাহের আহম্মেদ সিকদার ফাউন্ডেশন হতদরিদ্র মানুষের পাশে থাকায় ধন্যবাদ জানান। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি দিনদিন ভয়াবহ রূপ নিচ্ছে। দেশে দেশে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। বাংলাদেশেও এ মহামারী ভয়াল রূপ নিতে শুরু করেছে। এমন দুঃসময়ে আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে রক্ষায় সচেতন হতে হবে। সবাইকে ঘরে থাকতে হবে। বিনা প্রয়োজনে কেউ যেন বাড়ি থেকে বের না হই। আসন্ন ঈদেও কেনাকাটা থেকে দূরে থেকে মানুষকে নিরাপদ রাখার চেষ্টা করতে হবে।

রামুর গর্জনিয়ায় হাজারো কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এমপি কমল :

গর্জনিয়ার মরহুম মোজাহের আহম্মেদ সিকদার ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষ্যে আয়োজিত সংক্ষিপ্ত করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক বক্তব্য রাখেন, গর্জনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, গর্জনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আইয়ুব সিকদার, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া, গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফ, আলহাজ¦ মোজাহের আহমেদ ফাউন্ডেশনের পক্ষে মো. মোজাহিদুল হক রাসেল সিকদার ও জেরিন সিকদার। এসময় রামু উপজেলার আওয়ামীলীগ নেতা নুরুল হক, ইয়াহিয়া চৌধুরী, সাংবাদিক সোয়েব সাঈদ, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, রামু উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি একরামুল হাছান ইয়াছিন, গর্জনিয়া ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments