বাড়িকক্সবাজারবর্নাঢ্য আয়োজনে কক্সবাজারের এসপিকে বিদায়

বর্নাঢ্য আয়োজনে কক্সবাজারের এসপিকে বিদায়

কক্সবাজার সংবাদদাতা: অন্যরকম এক আয়োজনে বিদায় জানানো হয়েছে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে। আজ (বৃহস্পতিবার) সকালে জেলা পুলিশের পক্ষ থেকে প্রথাগতভাবে বিদায় দেয়া হয় বিদায়ী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে। জেলা পুলিশের ব্যান্ড পার্টিসহ নানা ফুলে সজ্জিত গাড়িতে ফুলের রশি বেঁধে পুলিশ লাইন্স থেকে জানানো হয় বিদায়। এ সময় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মো: হাসানুজ্জামান পিপিএমসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা, পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

স্থানীয়দের মতে, বিদায় নেয়া পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) কক্সবাজারে সততার দৃষ্টান্ত রেখেছেন। পাশাপাশি নিজের কর্মদক্ষতা দিয়ে মাদক, মানবপাচার, ডাকাতি, জলদস্যুতার মত জঘণ্য ঘটনা অনেকটাই রোধ করেছেন। কিন্তু ৩১ জুলাই টেকনাফের বাহারছড়ায় অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানকে পুলিশ কর্তৃক গুলি করে হত্যার ঘটনায় সকল অর্জন চাপা পড়ে যায়। তারপরেও শেষ মুর্হতে সততার অনেকটা পুরুস্কার নিয়ে গেছেন এসপি মাসুদ। কক্সবাজার মুক্তিযোদ্ধা সংসদ সহ অনেক সামাজিক সংগঠন তাকে সংবর্ধনা দিয়ে বিদায় জানিয়েছেন।

উল্লেখ্য গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজারের এসপিসহ ঊর্ধ্বতন ছয় কর্মকর্তাকে বদলি করা হয়। কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে বদলী করা হয়েছে রাজশাহীর জেলা পুলিশ সুপার হিসেবে। তিনি শুক্রবার নতুন কর্মস্থলে যোগদানের কথা রয়েছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments