বাড়িকক্সবাজারচকরিয়ায় ঈদুল ফিতর উপলক্ষে ৬০০ গরীব নারী- পুরুষের হাতে টাকা দিলেন সাবেক...

চকরিয়ায় ঈদুল ফিতর উপলক্ষে ৬০০ গরীব নারী- পুরুষের হাতে টাকা দিলেন সাবেক এমপি ইলিয়াছ

এম.জিয়াবুল হক,চকরিয়া

করোনা ভাইরাসের সংক্রমনে জীবিকা হারানো চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার প্রায় ৬০০ গরীব নারী-পুরুষের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে নগদ টাকা সহযোগিতা দিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সাবেক এমপি ও জাতীয় পাটির (এরশাদ) ভাইস চেয়ারম্যান হাজি মোহাম্মদ ইলিয়াছ।

বৃহস্পতিবার ২১ মে সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনাস্থ নিজ বাসভবনের সামনে দূরত্ব নিশ্চিত করে ঈদুল ফিতর উপলক্ষে করোনা সংক্রমনে জীবিকা হারানো চকরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার প্রায় ৬০০ গরীব নারী-পুরুষের হাতে নগদ টাকা বিতরণ করেছেন।

অবশ্য এরআগে গত ১৫ মে করোনা সংক্রমণের প্রভাবে জীবিকার উৎস হারানো চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকার শ্রমজীবি দিনমুজুর ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সাবেক এমপি হাজি মোহাম্মদ ইলিয়াছ।

একইভাবে বৃহস্পতিবার ২১ মে তিনি চকরিয়া পৌরসভার করাইয়াঘোনাস্থ নিজ বাসভবনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে জীবিকা হারানো অসহায় গরিব পরিবারের মাঝে ঈদুল ফিতর উপলক্ষে ব্যক্তিগত তহবিল থেকে নগদ টাকা বিতরণ করেছেন।

কক্সবাজার জেলা জাতীয় পাটির সাবেক সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ বলেন, করোনা সংক্রমণের প্রভাবে শ্রেনী-পেশার সকল নাগরিক আজ দিশেহারা। এই দুর্দিনে বিত্তবান সকল নাগরিক, জনপ্রতিনিধি থেকে শুরু করে স্বচ্ছল সবাইকে গরীব মানুষের পাশে থাকতে হবে। বিপদের মুর্হুতে তাদের পাশে দাঁড়াতে হবে। আশাকরি প্রকৃত মানবসেবীরা এগিয়ে আসবেন।

সাবেক সাংসদ হাজি ইলিয়াছ চকরিয়া-পেকুয়াবাসির উদ্দেশ্যে বলেন, করোনা সংক্রমন থেকে নিজের, পরিবার সদস্যদের এবং প্রতিবেশি সবার সুরক্ষা নিশ্চিত করতে সরকারি নির্দেশনা মেনে চলুন। সবাই বাড়িতে থাকুন, বিনা প্রয়োজনে বাড়ির বাইরে যাবেন না। বের হলেও মাক্স বিতরণ করুন। সর্তকতা অবলম্বন করুন। বাড়িতে থেকে বেশি বেশি ইবাদত করুন। সবাই নিরাপদ থাকুন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments